টেলিটক ইমার্জেন্সি ব্যালেন্স লোন কোড 2022

টেলিটক ইমার্জেন্সি ব্যালেন্স কোড USSD এর মাধ্যমে আপনি ইমার্জেন্সি ব্যালেন্স ঋণ নিতে পারেন । আপনি যদি জানতে চান কিভাবে টেলিটক ইমার্জেন্সি ব্যালেন্স নিতে হয় তাহলে আমাদের সম্পূর্ন পোস্ট পড়ুন ।

টেলিটক ইমার্জেন্সি ব্যালেন্স 

বর্তমান একটি জনপ্রিয় নেটওয়ার্ক অপারেটর টেলিটক, আপনি হয়তো জানেন টেলিটক একটি সরকারি নেটওয়ার্ক অপারেটর কোম্পানি । বাংলাদেশ নতুন প্রজন্মের জন্য টেলিটক তাদের অফারগুলো কম মূল্যে দিয়ে থাকে এবং সকল ধরনের সুবিধা প্রদান করে থাকে । এই পোস্টে আমরা আপনাকে জানাবো কিভাবে আপনি টেলিটক ইমার্জেন্সি লোন নিতে পারবেন। আমরা সাধারণত বিপদে পড়ে ইমার্জেন্সি লোন নিয়ে থাকি। অনেক সময় জরুরী ভিত্তিতে কোন কল বা এসএমএস করা প্রয়োজন হয় তখন আমাদের নাম্বারে পর্যাপ্ত পরিমাণ ব্যালেন্স না থাকায় আমরা কল বা এসএমএস করতে পারিনা । এই পোস্টে আমি আপনাকে জানাবো কিভাবে আপনি ইমার্জেন্সি ব্যালেন্স আনবেন এবং খুব সহজেই সকল নেটওয়ার্কের সাথে কথা বলতে পারবেন এবং এসএমএস করতে পারবেন।

টেলিটক ইমার্জেন্সি ব্যালেন্স লোন কোড

ইমার্জেন্সি ব্যালেন্স সার্ভিস স্কোরিং  এর মাধ্যমে সিদ্ধান্ত নেয়া হয় গ্রাহককে ইমার্জেন্সি ব্যালেন্স লোন দেওয়া হবে কিনা গ্রাহক ব্যালেন্স এর পরিমাণ নির্ধারিত করে অনুরোধ করতে পারবে। জরুরী পরিষেবা গ্রহণ করতে গ্রাহকদের একটি ফ্রী চার্জ পরিষেবা দেওয়া হয় ।

ইমার্জেন্সি ব্যালেন্স কোড *1122*10#

জরুরী  ব্যালেন্স পেতে আমাদের দেওয়া এই কোডটি ডায়াল করুন এবং সর্বনিম্ন 10 টাকা পর্যন্ত আপনি ব্যালেন্স পেয়ে ।

অথবা 

এসএমএস করুন” 10 “এবং পাঠিয়ে দিন 1122 নম্বরে । আপনি 10 টাকা পর্যন্ত ইমার্জেন্সি ব্যালেন্স পেয়ে যাবেন ।

12 টাকা ইমার্জেন্সি ব্যালেন্স পেতে ডায়াল করুন *1122*12#

অথবা

এসএমএস করুন “12”এবং পাঠিয়ে দিন 1122 নাম্বারে 

30 টাকা পর্যন্ত ইমার্জেন্সি ব্যালেন্স পেতে ডায়াল করুন *1122*20#

অথবা

 এসএমএস করুন “20”এবং পাঠিয়ে দিন 1122 নম্বরে 

30 টাকা পর্যন্ত ইমার্জেন্সি ব্যালেন্স পেতে ডায়াল করুন *1122*30#

অথবা 

এসএমএস করুন “30”এবং পাঠিয়ে দিন 1122 নম্বরে 

50 টাকা পর্যন্ত ইমার্জেন্সি ব্যালেন্স পেতে ডায়াল করুন *1122*50#

অথবা

 এসএমএস করুন “50” এবং পাঠিয়ে দিন 1122 নম্বরে 

আপনার ইমার্জেন্সি ব্যালেন্স নেওয়ার অনুরোধের পর ইমার্জেন্সি ব্যালেন্স সার্ভিস স্কোরিং সিদ্ধান্ত নেবে আপনাকে ব্যালেন্স দেওয়া হবে কিনা ।

আরো দেখুন

টেলিটক মিনিট চেক কোড

বাংলালিংক সিমের সকল USSD কোড

টেলিটক ইন্টারনেট অফার ২০২২

টেলিটক সর্বোচ্চ 50 টাকা পর্যন্ত ইমার্জেন্সি ব্যালেন্স দিয়ে থাকে ও সর্বনিম্ন 10 টাকা পর্যন্ত। আশা করি আপনি বুঝতে পেরেছেন কিভাবে টেলিটক ইমার্জেন্সি ব্যালেন্স নিতে হয় । এই তথ্যগুলো আমরা টেলিটকের অফিশিয়াল ওয়েবসাইট থেকে সংগ্রহ করেছি। আপনি যদি আরো নিত্যনতুন সকল সিম কার্ড বিষয়ক তথ্য পেতে চান তাহলে আমাদের ফেসবুক পেজটি ফলো করে রাখতে পারেন ।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
error: