রবি ইমার্জেন্সি ব্যালেন্স কোড

রবি ইমার্জেন্সি ব্যালেন্স, রবি ইমার্জেন্সি ব্যালেন্স কোড, রবি টাকা ধার নেওয়ার উপায় এইসকল বিষয় এর তথ্য আজ এই পোস্টে আপনাকে জানাবো । আপনি যদি ইমারজেন্সি ব্যালেন্স চান তাহলে আমাদের সম্পূর্ণ পোস্টটি পড়ুন ।

রবি সিমে টাকা ধার করার উপায়

আমরা সাধারণত বিপদে পড়ে ইমার্জেন্সি ব্যালেন্স লোন নিয়ে থাকি। কোন জরুরী বিষয় এ কল করা দরকার কিন্তু আপনার রবি নাম্বারে পর্যাপ্ত পরিমাণ ব্যালেন্স নেই তখন আপনি ইমার্জেন্সি লোন এর মাধ্যমে কথা বলতে পারবেন । আপনি যেকোনো প্রয়োজনে কারো সাথে কথা বলা দরকার কিন্তু আপনার নাম্বারে পর্যাপ্ত পরিমাণ ব্যালেন্স নেই এখন আপনি কোন জায়গা থেকে আপনার নাম্বারে রিচার্জ বা ভরতে পারছেন না বা আপনার ব্যালেন্স কেনার মত টাকা নেই । এই অবস্থায় আপনি ইমার্জেন্সি ব্যালেন্স এর মাধ্যমে যেকোনো নেটওয়ার্ক অপারেটর ব্যবহারকারীদের দের সাথে কথা বলতে পারবেন এসএমএস করতে পারবেন ।

রবি ইমার্জেন্সি ব্যালেন্সের শর্তাবলী

রবি টাকা লোন

রবি ইমার্জেন্সি ব্যালেন্স কোড

রবি তাদের গ্রাহকদের সর্বোচ্চ 100 টাকা পর্যন্ত ইমার্জেন্সি ব্যালেন্স দিয়ে থাকে । আপনার ইমার্জেন্সি ব্যালেন্সের পরিমাণ নির্ধারিত হয় আপনার দৈনদিন ব্যালেন্স ব্যবহারের ওপর নির্ভর করে । রবি তাদের গ্রাহকদের সর্বনিম্ন 12 থেকে 13 টাকা পর্যন্ত ইমার্জেন্সি ব্যালেন্স দিয়ে থাকে । আপনি যদি ইমার্জেন্সি ব্যালেন্স নিতে চান তাহলে নিচে দেওয়া কোডটি ডায়াল করুন।

রবি জরুরী ব্যালেন্স নিতে ডায়াল করুন *123*007#

রবি লোন ব্যালেন্স দিয়ে যেকোনো ভয়েস কল ও এসএমএস পাঠানো প্রযোজ্য। রবি ইমার্জেন্সি লোন যেকোনো সময় নেওয়া প্রযোজ্য। পূর্বের লোন পরিশোধ না করা পর্যন্ত পুনরায় লোন আনা যাবে না।

আপনি যদি আপনার ইমার্জেন্সি ব্যালেন্সের অবশিষ্ট পরিমাণ জানতে চান তাহলে নিচে দেওয়া কোডটি ডায়াল করুন

রবি ইমার্জেন্সি ব্যালেন্স চেক কোড *1# অথবা *২২২#

আমাদের দেওয়া এই তথ্য রবি অফিশিয়াল ওয়েবসাইট থেকে সংগ্রহ করা হয়েছে তাই কোনো রকম ভুল হওয়ার সম্ভাবনা নেই । রবি তাদের গ্রাহকদের উন্নত মানের সেবা প্রদান করে থাকে । রবি এর সকল অফার মূল্য অন্যান্য ও নেটওয়ার্ক দেশ থেকে অনেক কম । বর্তমানে বাংলাদেশের তৃতীয় বৃহত্তম নেটওয়ার্ক অপারেটর রবি ।

আরো দেখুন

রবি মিনিট চেক কোড

রবি মিনিট অফার

বাংলালিংক সিমের সকল USSD কোড

আমাদের দেওয়ায় তথ্য গুলোর মাধ্যমে নিশ্চয়ই আপনার উপকার হয়েছে। আমরা প্রতিনিয়ত ও সিম কার্ড বিষয়ক সকল তথ্য নিয়ে পোস্ট করি । আপনি যদি আরো নতুন নতুন সিম কার্ড বিষয়ক সকল তথ্য পেতে চান তাহলে আমাদের সাথে থাকুন এবং আমাদের ফেসবুক পেজটি ফলো করতে পারেন।

ধন্যবাদ।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
error: