জিপি ইমারজেন্সি ব্যালেন্স কোড | GP Emergency Balance Code

জিপি ইমারজেন্সি ব্যালেন্স কোড কিভাবে আপনি জিপি ইমারজেন্সি ব্যালেন্স সংগ্রহ করবেন সে সকল তথ্য আপনাকে জানাবো । কিভাবে গ্রামীনফোনে ইমারজেন্সি ব্যালেন্স কিভাবে আনতে হয় সেই সকল তথ্য পেতে আমাদের সম্পূর্ণ পোস্টটি পড়ুন ।

গ্রামীণফোন ইমারজেন্সি ব্যালেন্স

জিপি থেকে সর্বোচ্চ 200 টাকা পর্যন্ত ইমারজেন্সি ব্যালেন্স আনা যায় । গ্রামীণফোন গ্রাহকদের জন্য ইমারজেন্সি ব্যালেন্স সম্পূর্ণরূপে বিনামূল্যে দেওয়া হয় । ইমারজেন্সি ব্যালেন্স পাওয়ার জন্য কোন চার্জ বা সাবস্ক্রিপশন ফি প্রযোজ্য নয় । আপনি ইমারজেন্সি ব্যালেন্স দিয়ে এস এম এস ক্রয় ব্যবহার করতে পারবেন । যেকোনো ভয়েস কল বা এসএমএস করার জন্য এই ইমারজেন্সি ব্যালেন্স ব্যবহার করতে পারবেন । ইমারজেন্সি ব্যালেন্স সর্বোচ্চ 200 টাকা দেওয়া হয় সমস্ত জিপি প্রি-পেইড (বন্ধু,স্মাইল ,বিজনেস সলিউশন ) সর্বনিম্ন ইমারজেন্সি ব্যালেন্স 11 টাকা দেওয়া হয় ।

ডায়নামিক ব্যালেন্স গ্রাহকের ব্যবহার আচরণের ওপর নির্ভর করে ইমারজেন্সি পরিমাণ মাসিক রিফ্রেশ করা হয় । আপনি প্রতিমাসের যে পরিমাণ ব্যালেন্স ব্যবহার করেন সেই পরিমাণের ওপর নির্ভর করে আপনাকে ইমারজেন্সি ব্যালেন্স দেওয়া হয় এখন আপনি প্রতিমাসে যদি অধিক পরিমাণ ব্যালেন্স ব্যবহার করে থাকেন মানে অনেক বেশি টাকা ব্যবহার করে থাকেন আপনার নাম্বারে তাহলে আপনাকে ইমারজেন্সি ব্যালেন্স বেশি দেওয়া হবে ।

গ্রামীণ ইমারজেন্সি ব্যালেন্স কোড

জিপি ইমারজেন্সি ব্যালেন্স পেতে ডায়াল করুন *121*1*3#

এই জিপি ইমারজেন্সি ব্যালেন্স কোড মাধ্যমে আপনি খুব সহজেই ইমারজেন্সি ব্যালেন্স আনতে পারবেন । আপনি সর্বনিম্ন 11 টাকা পর্যন্ত ইমারজেন্সি ব্যালেন্স পেয়ে যাবেন। গ্রাহক বকেয়া পরিশোধ করার পরেই আবারো ইমারজেন্সি ব্যালেন্স আনতে পারবে ।

My GP app এর মাধ্যমে আপনি ইমারজেন্সি ব্যালেন্স আনতে পারবেন । আপনার মোবাইল ফোনে যদি mygp.app না থেকে থাকে তাহলে গুগল প্লে স্টোর থেকে ইনস্টল করে নিন । এখন আপনি আপনার নাম্বারটি দিয়ে লগ ইন করুন তারপর ভেতরে আপনি ইমারজেন্সি ব্যালেন্স আনার অপশন পেয়ে যাবেন ।

ইমারজেন্সি ব্যালেন্স এর পরিমাণ চেক করতে ডায়াল করুন *121*1*2#

এই কোডের মাধ্যমে আপনি ইমারজেন্সি ব্যালেন্স এর পরিমাণ চেক করতে পারবেন ।

আমাদের দেওয়া এই সকল কোড গুলো স্কিটো ব্যবহারকারীদের জন্য প্রযোজ্য নয় ।

আমরা সাধারণত বিপদে পড়ে ইমারজেন্সি ব্যালেন্স আনে থাকি। অনেক সময় আমাদের কাছে টাকা থাকে না বা বিপদে পড়ে কোন জায়গা থেকে রিচার্জ করতে পারিনা তখন যদি কোন দরকারি কল করা প্রয়োজন হয় তখন আমাদের ইমারজেন্সি ব্যালেন্স এর প্রয়োজন হয় । তাই আমরা আপনার জন্য এই পোস্টটি নিয়ে এসেছি আশা করি এ পোস্ট পড়ার পরে আপনি খুব সহজেই ইমারজেন্সি ব্যালেন্স জানতে পারবেন।

আরো দেখুন

টেলিটক মিনিট চেক কোড

গ্রামীণফোন সকল চেক কোড

এই পোষ্টের সকল তথ্য গুলো আমরা গ্রামীণফোন এর অফিশিয়াল ওয়েবসাইট থেকে সংগ্রহ করেছি তাই কোনো রকম ভুল হওয়ার সম্ভাবনা নেই। আমরা প্রতিনিয়ত সিমকার্ড বিষয়ক সকল তথ্য নিয়ে পোস্ট করে থাকি। আপনি যদি আরো সিম কার্ড বিষয়ক নতুন পোস্ট পেতে চান তাহলে আমাদের সাথে থাকুন এবং আমাদের ফেসবুক পেইজ ফলো করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
error: