জিপি কলরেট অফার ২০২২

জিপি কলরেট অফার ( gp call rate offer ) গ্রামীনফোনে সবচেয়ে কম কলরেট এর কথা বলার জন্য গ্রামীণফোন তাদের গ্রাহকদের কিছু স্পেশাল কলরেট অফার দিয়েছে । বাংলাদেশের সবথেকে জনপ্রিয় নেটওয়ার্ক  অপারেটর গ্রামীণফোন এর বৃহৎ গ্রাহক সংখ্যার জন্য আজকে আমাদের এই পোস্ট । আপনি যদি কম কল রেটে কথা বলতে চান ও সবথেকে ভালো অফারটি পেতে চান তাহলে আমাদের সম্পূর্ণ পোস্টটি পড়ুন।

গ্রামীণফোন কলরেট 

আমরা প্রতিনিয়ত সিম কার্ডের মাধ্যমে এক জায়গা থেকে অন্য জায়গায় কথা বলে থাকি। আমাদের ফোন কল এ কথা বলতে ব্যালেন্স এর প্রয়োজন হয় এবং সময় নির্ধারিত করে আমাদের ব্যালেন্স কেটে নেওয়া হয় ‌। এখন আমাদের কথা বলতে যে পরিমাণ কল রেট খরচ হয় তাতে আমাদের অনেক পরিমান টাকা লাগে তাই গ্রামীণফোন তাদের গ্রাহকদের কিছু বিশেষ কলরেট অফার দিয়েছে । আজ আমাদের এই পোস্টে আপনি সেই সকল কল রেট অফার গুলি পেয়ে যাবেন । এ কল রেট অফার এর মাধ্যমে আপনি কম মূল্যে অধিক সময় কথা বলতে পারবেন।

জিপি কল রেট অফার 2022

জিপি কলরেট অফার এই অফার গুলো আমরা গ্রামীনফোনের অফিসের ওয়েবসাইট থেকে সংগ্রহ করেছি তাই কোন ভুল হওয়ার সম্ভাবনা নেই । এই ব্যপারগুলো আপনি রিচার্জের মাধ্যমে ক্রয় করতে পারবেন । নিচে গ্রামীণফোন বিশেষ কল রেট অফার গুলো দেওয়া হল ।

রিচার্জ পরিমাণঅফারমেয়াদ 
21 টাকা1 পয়সা/সেকেন্ড + 8 MMS2 দিন
29 টাকা1 পয়সা/সেকেন্ড + 8 MMS3 দিন
39 টাকা1 পয়সা/সেকেন্ড + 8 MMS5 দিন
49 টাকা1 পয়সা/সেকেন্ড + 8 MMS7 দিন 
79 টাকা1 পয়সা/সেকেন্ড + 8 MMS10 দিন
109 টাকা1 পয়সা/সেকেন্ড + 8 MMS30 দিন
209 টাকা1 পয়সা/সেকেন্ড + 8 MMS60 দিন

এখানে  2 দিন থেকে শুরু করে 30 দিন মেয়াদ পর্যন্ত যত অফার ছিল সকল অফার একত্রিত করা হয়েছে। এই অফার গুলো গ্রামীনফোন প্রিপেইডে ও পোষ্টপেইড সকল গ্রাহক উপভোগ করতে পারবেন । আপনি অফারগুলো রিচার্জের মাধ্যমে ক্রয় করতে পারবেন ।

গ্রামীণফোনের সবথেকে জনপ্রিয় যে কল রেট অফার সেই অফারটি নিচে দেওয়া হল 

গ্রামীণফোন স্পেশাল কল রেট অফার 2022

এই অফারটি রিচার্জের মাধ্যমে আপনি ক্রয় করতে পারবেন ।

48টাকা  48পয়সা/মিনিট + 8 MMS মেয়াদ 48 ঘন্টা 

মাত্র 48 টাকায় 48 পয়সা মিনিট ও 8 এমএমএস যেকোনো লোকাল নাম্বারে কথা বলতে পারবেন গ্রামীণফোনের সবথেকে জনপ্রিয় এই কলরেট অফার টি আপনি রিচার্জের মাধ্যমে ক্রয় করতে পারবেন ।

অফার ক্রয় করার নিয়ম 

আমাদের দেওয়া অফার গুলো রিচার্জের মাধ্যমে ক্রয় করতে হয় । এই কল রেট অফার গুলো ক্রয় করতে আপনাকে অফারে দেওয়া মূল্য সমপরিমাণ টাকা রিচার্জ করতে হবে আপনার জিপি নাম্বারে । তারপর থেকে একটিভ হয়ে যাবে আপনার কল রেট অফার ।

আমাদের দেওয়া এই অফার গুলো গ্রামীনফোনের অফিসিয়াল ওয়েবসাইট থেকে সংগ্রহ করা হয়েছে । তাই কোনরকম ভুল-ত্রুটি হওয়ার সম্ভাবনা নেই । গ্রামীণফোন তাদের গ্রাহকদের উন্নত মানের সেবা প্রদান করে থাকে । গ্রামীণফোন তাদের গ্রাহকদের ফুল 4G নেটওয়ার্ক সাপোর্ট দিয়ে থাকে । বর্তমানে বাংলাদেশ নেটওয়ার্ক অপারেটরদের মধ্যে  গ্রামীণফোন এর গ্রাহক সংখ্যা সব থেকে বেশি । তাই গ্রামীণফোন তাদের গ্রাহকদের কথা সবসময় চিন্তা করে সবথেকে ভালো অফারটি দিয়ে থাকে ।

আরো দেখুনঃ গ্রামীণফোন ইন্টারনেট অফার

আমরা প্রতিনিয়ত গ্রামীণফোন সহ অন্যান্য যত নেটওয়ার্ক অপারেটর সিম কার্ড রয়েছে সকল বিষয় নিয়ে পোষ্ট করে থাকি । আশা করি আপনি আমাদের পোষ্ট থেকে উপকৃত হয়েছেন । আরো নতুন সকল সিম কার্ড বিষয়ক তথ্য পেতে আমাদের ফেইসবুক পেইজ টি ফলো করে রাখতে পারেন ।

ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
error: