বাংলালিংক ইমার্জেন্সি ব্যালেন্স লোন কোড

বাংলালিংক ইমার্জেন্সি ব্যালেন্স, বাংলালিংক ইমার্জেন্সি লোন কোড আপনি যদি বাংলালিংক ইমার্জেন্সি ব্যালেন্স নিতে চান বা জানতে চান কিভাবে ইমার্জেন্সি লোন নিতে হয় তাহলে আমাদের সম্পূর্ন পোস্ট পড়ুন ।

বাংলালিংক ইমার্জেন্সি ব্যালেন্স 

সাধারণত আমাদের মোবাইল নাম্বারে যখন পর্যাপ্ত পরিমাণ ব্যালেন্স থাকে না তখন আমরা ইমার্জেন্সি লোন নিয়ে থাকে। আমরা বিপদে পড়ে ইমার্জেন্সি লোন নিয়ে থাকি হয়তো আপনার কাছে বর্তমান কোন টাকা নেই বা কোনো কারণে আপনি রিচার্জ করতে পারছেন না বা ব্যালেন্স ক্রয় করতে পারছেন না কিন্তু তখন আপনার জরুরী ভিত্তিতে কোন কারনে কল করা দরকার বা কোন এসএমএস পাঠানো দরকার তখন আপনি ইমার্জেন্সি ব্যালেন্স এর মাধ্যমে কথা বলতে পারবেন ও এসএমএস পাঠাতে পারবেন।

আপনি হয়তো জানেন না কীভাবে বাংলালিংক ব্যালেন্স লোন নিতে হয় বা আপনার এখন ইমার্জেন্সি লোন দরকার কিন্তু আপনি বুঝতে পারছেন না কিভাবে ইমার্জেন্সি লোন নিবেন তাহলে আপনাকে ইমার্জেন্সি লোন কোড সাহায্য করবে ।

Banglalink Emergency Balance Code

বাংলালিংক সর্বোচ্চ 200 টাকা পর্যন্ত ইমার্জেন্সি ব্যালেন্স দিয়ে থাকে । আপনার মূল ব্যালেন্স 30 টাকা কম হলে আপনি জরুরি ব্যালেন্স নিতে পারবেন । এই ইমার্জেন্সি ব্যালেন্স দিয়ে আপনি যে কোন পরিষেবা নিতে পারবেন । ইমারজেন্সি লোন নেওয়ার পর আপনার রিচার্জের সময়  সমপরিমাণে ব্যালেন্স কেটে নেওয়া হবে ।

বাংলালিংক ইমার্জেন্সি ব্যালেন্স USSD কোড *874#

ইমার্জেন্সি কোডের মাধ্যমে আপনি সর্বনিম্ন 10 টাকা থেকে 15 টাকা পর্যন্ত ঋণ পেয়ে যেতে পারেন ।

আপনার প্রতিনিয়ত ব্যালেন্স ব্যবহার এর ওপর নির্ভর করে আপনাকে ঋণ প্রদান করা হয় ।

যেকোনো বাংলালিংক প্রিপেইড এবং কল এন্ড কন্ট্রোল  গ্রাহকরা 10 টাকা মেইন ব্যালেন্স পেতে পারেন ডায়াল করুন *874*10# (কোন এসএমএস চার্জ প্রযোজ্য নয় )।

আপনি যদি নতুন সংক্রিয় সিম কার্ড ব্যবহার করে থাকেন তাহলে 30 দিনের পর এই সেবাটি গ্রহণ করতে পারবেন।

আপনার ইমার্জেন্সি ব্যালেন্স চেক করতে ডায়াল করুন *124*500# বা *875*0#

এই কোডের মাধ্যমে খুব সহজেই আপনি আপনার ইমার্জেন্সি ব্যালেন্স চেক করতে পারবেন ।

আরো দেখুন

টেলিটক ইমার্জেন্সি ব্যালেন্স লোন কোড 2022

বাংলালিংক ইন্টারনেট অফার

বাংলালিংক সকল সার্ভিস বন্ধ করার কোড

আমাদের দোয়া এই তথ্যগুলো বাংলালিংক এর অফিশিয়াল ওয়েবসাইট থেকে সংগ্রহ করা হয়েছে তাই কোনো রকম ভুল হওয়ার সম্ভাবনা নেই । আপনি যদি আরো নিত্য নতুন সিম কার্ড বিষয়ক সকল তথ্য পেতে চান তাহলে আমাদের ফেইসবুক পেইজ ফলো করে রাখতে পারেন ।

ধন্যবাদ।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
error: